দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপি সংশ্লিষ্ট ব্যবসায়ীরা জড়িত: তথ্যমন্ত্রী

SHARE

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সঙ্গে সংশ্লিষ্ট কিছু অসাধু ব্যবসায়ী মিলে পরিস্থিতির সুযোগ নিচ্ছে। বিএনপি সংশ্লিষ্ট ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত। সরকার এই বিষয়ে সজাগ রয়েছে।

বুধবার (৯ মার্চ) সাংগঠনিক সফরে এসে বেলা আড়াইটায় ঠাকুরগাঁও জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ আরও বলেছেন, বিএনপি নির্বাচনকে ভয় পায়। কারণ বিএনপি জ্বালাও পোড়াও এর রাজনীতি করে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডপ্রাপ্ত আসামি হওয়ায় নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে না। আর এ কারণেই নির্বাচন নিয়ে তাদের আগ্রহ নেই।

দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ অভিযোগ করে বলেন, বড় বড় ব্যবসায়ীরা বিএনপির সঙ্গে সংশ্লিষ্ট, তারা মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে চক্রান্ত করে পণ্য মজুদ করে মূল্য বাড়ানোর অপচেষ্টা চালাচ্ছে।

ড. হাসান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুধু মিডিয়ার সামনে কথা বলেন। রুহুল কবির রিজভী দলীয় কার্যালয়ে বসে থেকে উদভ্রান্তের মত কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব রমেশ চন্দ্র সেন এমপি, ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।