পরীমনিকে ‘শক্তিশালী নারী’ আখ্যা দিলেন স্বামী রাজ

SHARE

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাকে নিয়ে আজ মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে ফেসবুকে আন্তর্জাতিক নারী দিবসে ‘শক্তিশালী’ নারী আখ্যা দিয়ে সাামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তার স্বামী অভিনেতা শরিফুল রাজ। পোস্টের সঙ্গে একটি ছবিও দিয়েছেন তিনি।

পরীমনির সঙ্গে প্রেমময় ছবির ক্যাপশনে রাজ লেখেন, ‘তুমি সাহসিকতা এবং সহনশীলতার সঙ্গে কষ্টের মুখোমুখি হয়েছিলে, যা হাসি দিয়ে মোকাবিলা করেছ। তোমার দুশ্চিন্তা তুমি হৃদয়ে লুকিয়ে রেখেছ। তুমি সত্যিই একজন শক্তিশালী নারী। যদি নারী না থাকতে তবে জীবন এত সুন্দর এবং আশীর্বাদপূর্ণ হত না। যে নারী আমার জীবনকে এত সুন্দর করে তুলেছে এমন একজন নারীকে জানাই নারী দিবসের শুভেচ্ছা।’

আগামী ১১ মার্চ মুক্তি পেতে যাচ্ছে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই তারকা দম্পতির প্রথম সিনেমা ‘গুণিন’। এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনিকে। তারা সিনেমার গল্পে রাবেয়া-রমিজ চরিত্রে অভিনয় করেছেন।

এই সিনেমার শুটিং করতে গিয়েই পরিচয়, তারপর প্রণয় ও বিয়ে। বর্তমানে বাস্তব জীবনের এই জুটি সন্তানের অপেক্ষায় দিন গুনছেন।

এই সিনেমার গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেওয়া হয়েছে সিনেমার গল্প। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরও অনেককেই দেখা যাবে এই সিনেমায়।