ওয়ার্নের ঘরে অনেক রক্ত দেখা গেছে: থাই পুলিশ

SHARE

শেন ওয়ার্নের ঘরে অনেক রক্ত দেখা গেছে বলে জানিয়েছে থাইল্যান্ডের পুলিশ। তবে সেটি মরদেহের কফের সঙ্গে বের হয়ে বলে ধারণা করছেন তারা।

থাইল্যান্ডের কো সামুই দ্বীপের একটি প্রাইভেট ভিলায় তিন বন্ধুকে নিয়ে থাকছিলেন তিনি। খাবারের সময় উপস্থিত না হওয়ায় তার ঘরে গিয়ে অচেতন অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে।

তখন প্রায় ২০ মিনিট ধরে মুখে মুখ লাগিয়ে সিপিআর দেওয়ার পরেও কোনো কাজ হয়নি। এরপর অ্যাম্বুলেন্সে করে ওয়ার্নকে নিয়ে যাওয়া হয় থাই ইন্টারন্যাশনাল হসপিটালে।

সিপিআর দেওয়ার সময়েই ওয়ার্নের মুখ দিয়ে কফের সঙ্গে রক্ত বেরিয়ে থাকতে বলে ধারণা থাই পুলিশের প্রাদেশিক কমান্ডার সাতিত পলপিনিত। থাই গণমাধ্যমের বরাত দিয়ে স্কাই নিউজ অস্ট্রেলিয়া জানাচ্ছে এই খবর।

পলপিনিত বলেছেন, ‘(ওয়ার্নের শোবার) ঘরে অনেক রক্ত দেখা গেছে। যখন সিপিআর দেওয়া শুরু হয়েছিল, তখন ভেজা কাশির সঙ্গে রক্ত পড়া শুরু হয়।’

এছাড়া থাইল্যান্ডের বো ফুট পুলিশ স্টেশনের সুপেরিটেন্ডেন্ট জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় থাকতেই বুকে ব্যথা ছিল ওয়ার্নের। যে কারণে হার্টের চিকিৎসকও দেখিয়েছিলেন এ স্পিন জাদুকর।

সংবাদমাধ্যমে থাই পুলিশের সুপেরিটেন্ডেন্ট ইয়ুত্তানা সিরিসোম্বাত বলেছেন, ‘তার (ওয়ার্ন) আগে থেকেই হাঁপানি রোগ ছিল এবং হার্টের চিকিৎসকও দেখিয়েছিল। পরিবারের কাছ থেকে জেনেছি, অস্ট্রেলিয়া থাকতেই বুকে ব্যথাও অনুভব করেছিলেন ওয়ার্ন।’