নতুন কর্মী বাচাইয়ে অতীত যাচাই বাচাই করে নিতে হবে: রেলমন্ত্রী

SHARE

রেলপথমন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, নতুন কর্মী বাচাইয়ের ক্ষেত্রে তাদের অতীত রাজনৈতিক কর্মকান্ড এবং কোন পরিবার থেকে কিভাবে আসলো তা যাচাই বাচাই করে তাদের নিতে হবে। সামনে আমাদের কিন্তু বড় চ্যালেঞ্জ, জনগণই আমাদের শক্তি।

আজ শুক্রবার (৪ মার্চ) দুপুরে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত থেকে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমাদের স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি জামাত, সাম্প্রদায়িক যে শক্তি এই শক্তি কিন্তু এখনো সক্রিয় আছে। ছাত্র শিবির-জামাত এর কর্মকান্ড এখন দেখছিনা, এখন তারা সক্রিয় নাই। কিন্তু এই জামাত শিবিরের লোকজন বিভিন্ন ভাবে দলে ঢোকার জন্য সক্রিয় আছে।

জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, সাধারণ সম্পাদক জাকিয়া খাতুনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।