বিরক্তিতে আমি পদত্যাগ করার চিন্তা করেছিলাম: ইলিয়াস কাঞ্চন

SHARE

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্বে নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন বিরক্তি প্রকাশ করেছেন। একইসঙ্গে তিনি পদত্যাগ করারও চিন্তা করেছিলেন বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত ‘ট্র্যাপ’ সিনেমার শুটিংয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাংবাদিকদের এ কথা বলেন ইলিয়াস কাঞ্চন।

বরেণ্য এই অভিনেতা বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। আমি নিজে থাকি বা না থাকি, আপনারা এই ইন্ডাস্ট্রিকে রক্ষা করুন। সকলের প্রতি আমার এই অনুরোধ। ’

সাধারণ সম্পাদক পদ প্রসঙ্গ এলে তিনি বলেন, ‘আমি বিরক্ত। গতকাল (বুধবার, ০২ মার্চ) আমার মনে হয়েছিল, কেন আসলাম এখানে! পদত্যাগ করার মতো চিন্তা করছিলাম। কারণ এগুলো আমার ভালো লাগে না। ’

এসময় ইলিয়াস কাঞ্চনের পাশে ছিলেন হাইকোর্টের রায়ে বুধবার (২ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ ফিরে পাওয়া চিত্রনায়ক জায়েদ খান।

‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’ পরিচালনা করছেন দ্বীন ইসলাম। সিনেমাটির শুটিং শুরু হয়েছে গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে। শুটিং চলবে ১৫ মার্চ পর্যন্ত।

উল্লেখ্য, হাইকোর্টের রায়ের পর বুধবার (২ মার্চ) চিত্রনায়ক জায়েদ এদিন বিকেলে এফডিসিতে এলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিপুণ-জায়েদ খান পক্ষ-বিপক্ষের সমর্থকদের নানা রকম স্লোগান দিতে শোনা যায়। অনেকে এফডিসিজুড়ে জটলা পাকায়। এরপরই সন্ধ্যায় ঝটিকা অভিযান চালায় তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। পুলিশ লাঠি নিয়ে ধাওয়া শুরু করে নিপুণ-জায়েদ খান পক্ষ-বিপক্ষ অনুসারীদের।