‘লাভ হস্টেল’-এ ববির প্রশংসায় সালমান

SHARE

ওটিটিতে ডেবিউ অভিনেতা ববি দেওলের। সৌজন্যে ‘লাভ হস্টেল’ সিনেমা। জিফাইভে মুক্তি পেয়েছে এই ক্রাইম থ্রিলার। সেখানে বিজয় সিং ডাগার নামে এক চরিত্রে দেখা মিলেছে অভিনেতার। সিনেমায় দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং সানিয়া মালহোত্রা। এই ছবিতে ববির অভিনয়ের প্রশংসা করলেন অভিনেতা সালমান খান।

ইনস্টাগ্রামে নতুন একটি পোস্টে পুরনো বন্ধু তথা সহ অভিনেতা ববি দেওলের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ তিনি। জানিয়েছেন অনেক শুভেচ্ছাও। ‘লাভ হস্টেল’ সিনেমা থেকে ববি দেওলের চরিত্রের একটি ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘লাভ হস্টেলে ববির পারফম্যান্স নিয়ে ভালো কথা শুনেছি। সব সময় শুভেচ্ছা এবং আশা করি তুমি আরও ভালো এবং আরও ভালো করতে থাকবে’।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘রেস থ্রি’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান। গুরুত্বপূর্ণ নেতিবাচক চরিত্রে দেখা মিলেছিল ববি দেওলের। এই চরিত্রে অভিনয়ই ববি দেওলের জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। সেই সমস্ত কৃতিত্বই সহ অভিনেতা সালমানকে উৎসর্গ করেন ববি। একাধিক সাক্ষাৎকারে সেই নিয়ে মন্তব্যও করেছেন তিনি।

ববির পরবর্তী সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং কৃতী শ্যানন। তাঁকে ‘আপনে ২’ সিনেমাতেও দেখা যাবে। চলতি বছর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার।