সরকার স্বাস্থ্য খাতকে অগ্রাধিকার দিয়ে কাজ করছে: নুরুল ইসলাম

SHARE

বর্তমান সরকার স্বাস্থ্য খাতকে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে শিক্ষার্থীসহ বয়োবৃদ্ধ ও সকল শ্রেণি-পেশার মানুষকে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম তার উজ্জ্বল দৃষ্টান্ত। জেলা, উপজেলা থেকে শুরু করে গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে করোনার এ টিকাদান কার্যক্রম প্রসারিত করা হয়েছে।

এছাড়াও সরকার দেশের সব মানুষকে দ্রুত টিকার আওতায় আনতে গণটিকার ব্যবস্থা গ্রহণ করেছেন। আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর কমিউনিটি ক্লিনিকে এ টিকাদান কার্যক্রম পরিদর্শন কালে এ কথাগুলো বলেন আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ শামসুন্নাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম সাহিদ, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মল্লিক, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) রফিকুল ইসলাম, জাপা নেতা আব্দুল মান্নান, হেলথ প্রোভাইডার ওবায়দুর রহমান রিপন, ফ্যামিলি ওয়েলফেয়ার এ্যাসিসট্যান্ট রাবেয়া খাতুন, হেলথ এ্যাসিসট্যান্ট আব্দুল হান্নান, ব্র্যাকের স্বেচ্ছাসেবক মামুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল ইসলাম তালুকদার আকষ্মিক এ টিকাদান কার্যক্রম পরিদর্শনে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ শামসুন্নাহার সহ সদ্য যোগদানকৃত চিকিৎসকদেরও সংসদ সদস্য ফুলেল শুভেচ্ছা জানান।