কুষ্টিয়ায় লাশ নিয়ে মিছিল

SHARE

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার জগতি এলাকায় ক্রিকেট খেলা নিয়ে বিরোধে বন্ধুর ছুরিকাঘাতে নিহত এসএসসি পরীক্ষার্থী ইমরান হোসেন(১৬) হত্যার বিচার দাবিতে তার লাশ নিয়ে মিছিল করেছে এলাকাবাসী।

ময়নাতদন্ত শেষে  মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে লাশ নিয়ে মিছিল সহকারে এলাকাবাসী জেলা প্রশাসকের কার্যালয়ে এসে বিচার দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। এ সময় বিক্ষোভকারীরা বলেন, “ইমরান হত্যাকাণ্ডের পর হত্যাকারীদের ধরেও ছেড়ে দেয় ক্যাম্প পুলিশ। এই কারণে বিক্ষোভে ফেটে পড়ে তারা। এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন এসে নিহতের পরিবারকে সহায়তা ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি আর দোষী হলে স্থানীয় ক্যাম্প পুলিশের আইসি এসআই আব্দুল আলিমের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার ঘোষনা দিলে বিক্ষোভকারীরা সেখান থেকে চলে এসে কুষ্টিয়া শহরে ইমরানের অধ্যায়নরত কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করে। এতে নিহত ইমরানের আত্মীয় স্বজন সহ এলাকাবাসী ও তার বন্ধুরা অংশ নেয়।

সোমবার সন্ধ্যায় জগতির ৩ নং কলোনীর মাঠে ক্রিকেট খেলা নিয়ে বিরোধে কালো ইমনসহ কয়েকজন মিলে বুকে ও পিঠে ছুরিকাঘাত করলে ইমরান নাজিরের মৃত্যু হয়। ইমরান জগতির রমজান আলীর ছেলে।