আদাবর থেকে নিখোঁজ ৩ বোন যশোরে উদ্ধার

SHARE

রাজধানীর আদাবর থেকে নিখোঁজ তিন বোনকে যশোর সদর উপজেলার পশ্চিমপাড়া এলাকায় তাদের বাবার বাড়ি থেকে উদ্ধার হয়েছে। শুক্রবার সন্ধ্যায় যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ তাদের উদ্ধার করেন।

উদ্ধার হওয়া তিন বোন হলেন- রুকাইয়া আরা চৌধুরী, জয়নব আরা চৌধুরী ও খাদিজা আরা চৌধুরী। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, উদ্ধারকৃত তিন বোন, তাদের বাবা-মায়ের সঙ্গে উত্তরা লেকসিটি কনকর্ডে ভাড়া বাসায় থাকত। ২০১২ সালের দিকে তাদের বাবা-মায়ের মধ্যে ঝগড়া হলে তাদের বাবা রফিকুজ্জামান যশোর চলে আসেন এবং ওই তিন বোন মায়ের সঙ্গে ঢাকায় থেকে যায়। ২০১৩ সালের ২৮ আগস্ট ভিকটিমদের মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলে রুকাইয়া আরা চৌধুরীকে লালন-পালনের দায়িত্ব নেন তার খালা সাজিয়া নওরিন চৌধুরী এবং অপর দুজনের দায়িত্ব নেন আরেক খালা সামিয়ারা চৌধুরী।

গত ১৮ নভেম্বর সকালে মোহাম্মদপুর বাসা থেকে ওই তিন বোন নিখোঁজ হন। এ নিয়ে তাদের খালা নওরিন আদাবর থানায় জিডি করেন। বাবা-মা আলাদাভাবে বসবাসের পর তাদের বাবার সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি এবং তাদের ওপর অত্যাচার করা হতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে ওই তিন বোন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপর বেলাল হোসাইন আরও বলেন, ‘ভিকটিমদের বাবা এখন প্যারালাইজড ও শয্যাশায়ী। বাবার সঙ্গে দেখা করতেই ঢাকা থেকে পালিয়ে যশোরে আসেন তারা। ওই তিন বোন টিকটকে আসক্ত এ তথ্য সঠিক নয়। কারণ তাদের অ্যান্ড্রয়েড মোবাইল বা স্মার্টফোনও নেই।’