শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানাননি কাজল!

SHARE

বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন পালন করেন দেশ-বিদেশের ভক্তরা। বলিউড তারকাসহ ভক্ত অনুরাগীরা শাহরুখকে জন্মদিনে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। তবে এবারের শুভেচ্ছা জানানোর তালিকায় ছিল না বলিউড অভিনেত্রী কাজলের নাম।
শাহরুখ খান ২ নভেম্বর ৫৬তম জন্মদিন উদযাপন করলেন। বয়স শুধু সংখ্যা এই বলিউড বাদশার কাছে।

শাহরুখের জন্মদিনের দিন কয়েক আগে আরিয়ান খান সদ্য মাদক মামলায় জামিন পেয়ে ফিরেছেন মান্নাতে। এ বছরের জন্মদিন শাহরুখের জন্য একেবারে আলাদা ছিল। জন্মদিনের দিন কয়েক আগে শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। সে জন্য স্বস্তির জন্মদিন ছিল ঠিকই। কিন্তু প্রতি বছর অনুরাগীদের জন্য মান্নাতের বারান্দায় বেরিয়ে হাত নাড়েন অভিনেতা। এ বছর তার ব্যতিক্রম হয়েছে। শাহরুখ প্রকাশ্যে আসেননি।

যদিও দেশ-বিদেশে পালিত হয়েছে শাহরুখের জন্মদিন। করণ জোহর, জুহি চাওলা, মনীশ মালহোত্রা সব বলিউড ইন্ডাস্ট্রির বহু সদস্য শাহরুখকে জন্মদিনে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এই তালিকায় ছিলেন না কাজল।

শাহরুখ-কাজল বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। অফস্ক্রিনেও তাদের বন্ধুত্বের কথা দর্শক জানেন। তবে কাজল কেন শাহরুখকে জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি?

কাজল তার ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে কাজলকে ঠিক এই প্রশ্নই করেন এক অনুরাগী। প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি আর বেশি কী ওকে উইশ করব? আমার মনে হয় ওর ছেলে যখন বাড়ি ফিরল, তখন সব সত্যি শুভেচ্ছা ও পেয়েছে।’

বলিউডে শাহরুখ কাজলের বন্ধুত্বের কথা সবাই জানে। তবে মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তারের পর কাজলকে খুব একটা দেখা যায়নি শাহরুখের পাশে। এই জন্য অবশ্য ট্রলের শিকার ও হয়েছেন এই দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র নায়িকা ।

বলিউডে ইতিহাস তৈরি করা অন্যতম জনপ্রিয় সিনেমা হলো ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। শাহরুখ খান এবং কাজলের জুটির অন্যতম বক্স অফিস সফল এই সিনেমা। ২৬তম বার্ষিকী সেলিব্রেশনে ভার্চুয়ালি একটি পোস্ট করেন কাজল। তারপরই সমালোচনায় আসেন তিনি।

জনৈক এক ভক্ত কাজলকে উদ্দেশ করে মন্তব্য করেছিলেন, ‘যদি আপনার পিআর টিম এটা করে থাকে, তাহলে লজ্জা পাওয়া উচিত। আর যদি আপনি নিজে এটা করেন, তা হলে খারাপ লাগল। আপনার প্রিয় বন্ধু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আরিয়ানের জামিনের আবেদন যখন খারিজ হচ্ছে, তখন আপনি এটা পোস্ট করছেন? কী সমস্যা আপনার?’

অন্য এক দর্শক লিখেছিলেন, ‘আমি আশা করেছিলাম, কঠিন সময়ে আপনি শাহরুখের পাশে দাঁড়াবেন। অন্তত সোশ্যাল মিডিয়াতে আমরা তেমন কিছু দেখিনি। আমি আপনার অনুরাগী ছিলাম। কিন্তু এখনৃ।

ভারতীয় সংবাদমাধ্যমে জানা যায়, বলিউডের জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানির আপকামিং নতুন সিনেমাতে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। তবে কাজল এই বিষয়ে বলেন, “ওরা আমাকে এখনো অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনো কিছু ঠিক করিনি।

বলিউডের জনপ্রিয় জুটি শাহরুখ ও কাজলকে সর্বশেষ একসঙ্গে জুটি বেশে অভিনয় করতে দেখা গেছে ‘দিলওয়ালে’ সিনামায়।

সূত্র: টিভি৯ বাংলা