মার্ভেলের সুপারহিরো প্রিয়াঙ্কা, যা বললেন তার সহঅভিনেতা

SHARE

তামিল সিনেমা দিয়ে শুরু করে বলিউড থেকে হলিউড; সর্বত্র খ্যাতি কুড়িয়ে নিয়েছেন ‘দেশি গার্ল’ খ্যাত বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। শুধু সিনেমাতে অভিনয় নয়, প্রযোজনাও করছেন সাবেক এই মিস ওয়ার্ল্ড। তার নিজের প্রযোজনা সংস্থা পার্পল পেবলস পিকচার্স থেকে প্রযোজনা করেছেন ১৪টি সিনেমা।

এছাড়াও তিনি একজন লেখিকা ও গায়িকা হিসেবেও সমাদৃত।

২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করে হলিউডে নিয়মিত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। ‘কোয়েন্টিকো’ সিরিজ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন। মুক্তি প্রতীক্ষিত সাইফাই সিনেমা ‘ম্যাট্রিক্স রেজারেকশন’ ছাড়া ‘টেক্সট ফর ইউ’ সিনেমাতেও দেখা যাবে তাকে। সম্প্রতি তিনি ব্যস্ত আছেন থ্রিলার সিরিজ ‘সিটাডেল’ -এর কাজ নিয়ে।

আসন্ন অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজ সিটাডেলে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে প্রিয়াঙ্কা ও গেম অব থ্রোনস খ্যাত রিচার্ড ম্যাডেনকে। যা ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ পরিচালক জো এবং অ্যান্থনি রুশো পরিচালনা করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘এটারনালস’ তারকা ম্যাডেনকে জিজ্ঞেস করা হয় প্রিয়াঙ্কা মার্ভেল সিনেমাটিক জগতে সফল হবেন কিনা। এর উত্তরে রিচার্ড ম্যাডেন তার সহ-অভিনেত্রীর প্রশংসায় কোনো কমতি রাখেননি। সুপারহিরো এবং সুপার ভিলেনে ভরপুর বিশ্বের জন্য প্রিয়াঙ্কা উপযুক্ত বলে মন্তব্য করেন ম্যাডেন।

‘তিনি একজন চমৎকার প্রতিভাবান ও সুন্দরী অভিনেত্রী। সেইসাথে একজন শক্তিশালী মানুষও বটে। সিটাডেলে করা তার চরিত্র দিয়ে তিনি সবাইকে চমকে দিবেন বলে মনে করি আমি। কে জানে, আমরা হয়ত তাকে একদিন ‘এটারনালস’ ছবির কোনো চরিত্রে দেখব’- যোগ করেন ম্যাডেন।

এদিকে ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় প্রিয়াঙ্কাকে সেলিন ডিওন, স্যাম হেগুইন ও মিনডি কালিংয়ের সঙ্গে, ‘ম্যাট্রিক্স’র ৪র্থ কিস্তিতে কিয়ানু রিভেসের মতো তারকাদের সঙ্গে দেখা যাবে। তারমধ্যে ‘ম্যাট্রিক্স’ সিনেমাটি এই বছরের শেষ দিকে বড়দিনে মুক্তির অপেক্ষায় রয়েছে।

নিজ দেশ ভারতে এসে প্রিয়াঙ্কা ঘোষণা করেছিলেন তিনি ‘জি লে জারা’- তে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সাথে অভিনয় করবেন। ফারহান আখতার পরিচালিত সিনেমাটি রোড ট্রিপকে ঘিরে। এ সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী বলিউডপ্রেমীরা।