সোনু সুদের অফিসে আয়কর দপ্তরের হানা

SHARE

বলিউড অভিনেতা সোনু সুদের অফিসে হানা দিল ভারতীয় আয়কর দপ্তরের কর্মচারীরা। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে হঠাৎই এই ঘটনার পরে সোনু সুদের অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়ে যায়। ঠিক কেন সোনু সুদের অফিসে আয়কর দফতরের অফিসাররা হানা দিয়েছে, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়। জানা গেছে, মোট ৬ টি অফিসে এদিন হানা দেয় আয়কর দপ্তর। যার সঙ্গে জড়িত রয়েছেন সোনু সুদ।

গত মঙ্গলবারই দিল্লি সরকারের তরফ থেকে সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। আর ঠিক তার পরেই সোনুর অফিসে আয়কর কর্তাদের হানা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে বলিউডে।

কয়েকদিন আগে খবর আসে আমআদমি পার্টিতে নাকি যোগ দিচ্ছেন সোনু সুদ। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি সোনু। গতবছর করোনাকালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দুনিয়ার মন জয় করে নেন সোনু। এমনকী, সাধারণ মানুষ সোনুর নাম দেন ‘মসিহা’। তারপর থেকেই যখনই কেউ বিপদে পড়েছেন সোনু বার বার পাশে দাঁড়িয়েছেন। সেই সোনু সুদের অফিসে আয়কর দপ্তরের হানা দেওয়ার খবর পাওয়ার পর থেকেই সোনুর অনুরাগীদের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে। তবে ঠিক কী কারণে এই আয়কর হানা তা নিয়ে বিশদে কিছু জানা যায়নি।

ছিলেন রুপালি পর্দার খলনায়ক। আর বাস্তবে তিনিই হয়ে গেলেন নায়ক। আর শুধু নায়কই নয়, লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ তো একেবারে মসিহা! এমনকি শোনা গিয়েছিল বিহারের এক শহরে সোনুর নামে নাকি মূর্তিও তৈরি করেছেন তার অনুরাগীরা