ফারুকী হত্যায় ‘রহস্যময়ী’ সেই নারী আটক

SHARE

সুপ্রিম কোর্টের জামে মসজিদের খতিব ও টেলিভিশন চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এক নারীকে আটক করেছে পুলিশ। মাহমুদা আক্তার নামের ‘রহস্যময়ী’ এই নারী হত্যাকাণ্ডের দিন বিকেলে ফারুকীর বাসায় গিয়েছিলেন। তার কথাবার্তা ও ব্যবহার ছিল অসংলগ্ন। পরিবারের সদস্যদের ধারণা, খুনিরা এই নারীকে পরিস্থিতি সরেজমিনে দেখতে ফারুকীর বাসায় পাঠিয়েছিল।image_96291_0

শনিবার সকাল সাতটার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ওই নারীকে আটক করে ঢাকার শেরেবাংলা নগর থানার পুলিশ। তাকে ঢাকায় আনা হচ্ছে।

মামলা তদন্ত তদারক কর্মকর্তা পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার জানান, হত্যাকাণ্ডের দিন বিকেলে ওই নারী ফারুকীর বাসায় গিয়েছিলেন। তার কথাবার্তা অসংলগ্ন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে রাজধানীর পূর্ব রাজাবাজারের ১৭৪ নম্বর বাসার দোতলায় ফারুকীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ছেলে ফয়সাল ফারুকী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আট-নয়জনকে আসামি করে হত্যা ও ডাকাতির মামলা করেছেন। পুলিশ জানিয়েছে, ফারুকী হত্যাকাণ্ডের ব্যাপারে শুক্রবার পর্যন্ত প্রায় ৩০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।